শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার

ট্রাক চাপায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের কলাতলি মোড়ে সিমেন্ট বোঝাই ট্রাকের চাপা দেয়ার ঘটনায় আরো একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে; এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়ালো তিনজনে। এখনো ঘটনায় আহত নয়জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার রাত ১১ টায় কক্সবাজার শহরের কলাতলি মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানান কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সপার মো. রফিকুল ইসলাম।

নিহতরা হল, কক্সবাজার শহরের দক্ষিণ কলাতলি এলাকার লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬৫), রোটারী ক্লাব অব ঢাকা আরবানার সাবেক সভাপতি ও নৌ-স্কাউটার মোহাম্মদ শাহদাত হোসেন (৪১) এবং কক্সবাজার আইনজীবী সমিতির সদস্য ও চকরিয়ার বদরখালি এলাকার বাসিন্দা মোহাম্মদ ওসমান গণি (৪৮)।

এদের মধ্যে আইনজীবী ওসমান গণি’র রোববার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

আহতরা হল, উখিয়া উপজেলার কোটবাজার এলাকার বাসিন্দা আব্দুল আমিনের ছেলে অটোরিক্সা চালক জসিম উদ্দিন (২৫), একই এলাকার বশরত আলীর ছেলে মোহাম্মদ মুজিব (৪৫), কক্সবাজারস্থ ট্যুর গাইড কর্মি শফিউল্লাহ’র ছেলে মো. জিকু (৩০), মহেশখালী উপজেলার আবুল কাশেমের ছেলের মো. জয়নাল (৩৫) ও আবুল হোসেন (৪৫), আবুল হোসেনের ছেলে মো. রাশেদুল (১৬)।

তবে আহত অন্য ৩ জনের পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল বলেন, রাতে কক্সবাজার শহরের কলাতলি মোড়ে ঢালু থেকে নামার সময় সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারায়। এসময় ট্রাকটি সড়কের পাশে দাঁড় করিয়ে রাখা অটোরিক্সা, ইজিবাইক ও মোটর সাইকেলসহ কয়েকটি গাড়ী চাপা দেয়। এতে কয়েকজন ট্রাকের নিচে চাপা পড়ে এবং ধাক্কায় বেশ কয়েকজন আহত হয়।

” খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা। পরে পুলিশ ও উদ্ধার কর্মিদের পাশাপাশি স্থানীয় জনতার সহায়তায় গাড়ী চাপা অবস্থায় পড়ে থাকা ২ জনের মৃতদেহ এবং ৩ জনকে জীবিত উদ্ধার করা হয়। এতে আহত হয় অন্তত আরো ৫/৬ জন। এসময় চালক ও সহকারি পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে। “

পরে হতাহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান জেলা পুলিশের এ মুখপাত্র।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আশেকুর রহমান বলেন, রাতে দুর্ঘটনার পর ২ জনকে মৃত অবস্থায় এবং ১০ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ৩ জন গুরুতর এবং ৭ জন সামান্য আহত হয়েছে।

আহতদের মধ্যে ওসমান গণি নামের একজনকে রাতেই আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলেও অন্য হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেন জরুরি বিভাগের এ চিকিৎসক।

কক্সবাজার আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. জিয়া উদ্দিন আহমেদ বলেন, দুর্ঘটনায় গুরুতর আহত ওসমান গণি রোববার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। তার মৃতদেহ কক্সবাজারে চকরিয়ার বদরখালিস্থ গ্রামের বাড়ীতে নিয়ে আসা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888